ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১১ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ১১জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ১৮০পিচ ইয়াবা ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়েছে। সোমবার তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, নজুরুল ইসলাম, রাসেল মিয়া, দুলাল ওরফে দুলু, হেলিম মিয়া, তারা মিয়া, ইনছান আলী, বাদল মিয়া, রবিকুল ইসলাম, শহীদুল ইসলাম, রমজান সরদার তপন ও নজরুল ইসলাম। এ সব মাদক ব্যবসায়ী ও জুয়াড়িদের নামে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

 

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ময়মনসিংহ পুলিশ মাদরে বিরুদ্ধে জিরো টলারেন্সনীতিতে কাজ করছে।

 

এরই অংশ হিসাবে ডিবি পুলিশের এসআই মাসুদ জামাল, এএসআই আনোয়ার হোসেন, এএসআই এফ এম তোফায়েল, এএসআই ফারুক হোসেনের নেতৃত্বে একটি টিম সোমবার বিশেষ অভিযান পরিচালনাকালে জেলা সদরের চরঈশ্বরদিয়া থেকে সাত জুয়াড়িকে গ্রেফতার করে। এসব জুয়াড়িরা হলো, মোঃ নজরুল, রাসেল মিয়া, মোঃ দুলাল ওরফে দুলু, হেলিম মিয়া, তারা মিয়া, ইনছান আলী ও বাদল মিয়া।

 

অপর অভিযানে গৌরীপুরের শ্যামগঞ্জ থেকে ১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রবিকুল ইসলাম রবিকে গ্রেফতার করা হয়। পৃথক আরেক অভিযানে এসআই আক্রাম হোসেন আকুয়া থেকে ১১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শহীদুল ইসলাম ওরফে কাঞ্চ কে গ্রেফতার করে।

 

এছাড়া এসআই নাজিম উদ্দিন, এএসআই বাবুল হোসেন শহরের চরপাড়া থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রমজান সরদার তপন ও নজরুল ইসলাম ওরফে নজু মিয় কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মাদক ও জুয়া আইনে পৃথক পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

Please follow and like us:
RSS
Facebook
Facebook
Google+
http://sangbadkantho.com/2019/02/%e0%a6%ae%e0%a7%9f%e0%a6%ae%e0%a6%a8%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%82%e0%a6%b9%e0%a7%87-%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%85%e0%a6%ad%e0%a6%bf%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87-5/
Twitter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *