শোডাউনকারীদের মনোনয়ন দেওয়া হবে না- হুঁশিয়ারি মির্জা ফখরুলের

নিজস্ব প্রতিবেদক >>নির্বাচনি বিধি ও দলীয় নির্দেশনা অমান্য করে বিএনপির যেসব মনোনয়ন প্রত্যাশী সাক্ষাৎকার দিতে এসে নিজের কর্মী-সমর্থকদের নিয়ে শোডাউন দিচ্ছেন, তাদের মনোনয়ন দেওয়া হবে না বলে হুঁশিয়ার করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

বুধবার (২১ নভেম্বর) সকাল ১০টা থেকে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে শেষ দিনের মতো দলটির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু হয়। সকাল থেকে ঢাকা বিভাগ, ময়মনসিংহ বিভাগ ও সাংগঠনিক বিভাগ ফরিদপুরের মনোনয়ন প্রত্যাশীরা তাদের কর্মী- সমর্থকদের নিয়ে কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নেন। এতে স্বাভাবিক যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। এসময় মির্জা ফখরুল চেয়ারপারসনের কার্যালয়ের দ্বিতীয় তলার বেলকনি থেকে মাইকে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ করে বলেন, ‘শেষবারের মতো বলছি— এখন যারা কর্মী- সমর্থকদের নিয়ে শোডাউন দিচ্ছেন, তারা শোডাউন বন্ধ করুন। মূল রাস্তা ছেড়ে দিয়ে পাশের গলিতে অবস্থান করুন। সড়কে শৃঙ্খলা বজায় রাখুন। যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করবেন না।’তিনি আরও বলেন, ‘যারা শোডাউন দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন, কাজের স্বাভাবিক পরিবেশে বিঘ্ন ঘটাবেন, তাদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না।’ বুধবার সকাল থেকে দেখা যায়, গুলশান-২ এর ৮৬ নম্বর রোডের প্রবেশ পথ থেকে ৮৭ নম্বর রোডের মাথা পর্যন্ত দু’পাশে ব্যারিকেট দিয়ে রেখেছে পুলিশ।  চেয়ারপারসনের কার্যালয়ের আশপাশের রাস্তায় নেতাকর্মীদের সরব উপস্থিত রয়েছে। এতে করে রাস্তায় যান চলাচল ও সাধারণ মানুষের স্বাভাবিক চলাচলে কিছুটা প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

 

প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়। গত তিন দিন ধরেই বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সামনে এবং আশপাশের ঐরাকায় দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিত লক্ষ্য করা যায়।

Please follow and like us:
RSS
Facebook
Facebook
Google+
http://sangbadkantho.com/2018/11/%e0%a6%b6%e0%a7%8b%e0%a6%a1%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a7%80%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%a8%e0%a7%8b%e0%a6%a8%e0%a7%9f%e0%a6%a8-%e0%a6%a6%e0%a7%87%e0%a6%93/
Twitter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *