শাহরুখের ওপর হামলা ঠেকাতে বাড়তি নিরাপত্তা

বিনোদন ডেস্ক >> ১৭ বছর আগে বলিউড কিং শাহরুখ খান অভিনয় করেছিলেন ‌অশোকা’ চলচ্চিত্রে। ভারতের ওড়িশা রাজ্যের কলিঙ্গ সম্প্রদায় দাবি করে আসছিলেন, ছবিটির মাধ্যমে তাদের সংস্কৃতি ও রাজাকে অপমান করা হয়েছে।

 

এবার দীর্ঘদিনের পুষে রাখা সেই ক্ষোভের আগুনে ‘ঘি’ পড়েছে এই সুপারস্টারেরর ওড়িশা সফরকে কেন্দ্র করে।

 

কলিঙ্গ সেনা নামের স্থানীয় একটি সংগঠন ইতোমধ্যে হুমকি দিয়েছে শাহরুখ এলে তার মুখে কালি ছুড়ে মারা হবে। এমনকি দেখানো হবে কালো পতাকা!

বিষয়টি নিয়ে বেশ চিন্তিত রাজ্য পুলিশ। তাই এবার শাহরুখ খানের সফরকে ঘিরে নেওয়া হলো বাড়তি নিরাপত্তা। কোনও দুষ্কৃতিকারী যেন কালি ছুড়ে মারতে না পারে এ জন্য শাহরুখকে ঘিরে দেওয়া হবে বিশেষ নিরাপত্তা।

 

বিষয়টি নিয়ে রাজ্য পুলিশের ডিসিপি ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে বলেন, ‘আমরা যথেষ্ট নিরাপত্তা বেষ্টনী তৈরি করছি। শাহরুখ খান আসার আগ থেকে চলে যাওয়া পর্যন্ত বিশেষ নিরাপত্তা দেওয়া হবে। কোনোভাবেই যেন অপ্রীতিকর কিছু না ঘটে, সে জন্য সর্বোচ্চ প্রস্তুতি আমাদের আছে। ’

 

আসন্ন হকি বিশ্বকাপের (পুরুষ) উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ২৭ নভেম্বর ওড়িশার ভুবনেশ্বর স্টেডিয়ামে যাওয়ার কথা শাহরুখের। সেদিনই রাতেই মুম্বাই ফিরবেন এই রোমান্স কিং।

উল্লেখ্য, ‘অশোকা’ ছবিটি রাজা অশোককে ঘিরে। কলিঙ্গ যুদ্ধ ও ধর্মপরায়ণতার কারণে তিনি খ্যাত। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ। তার সঙ্গে প্রেম ও ঘনিষ্ঠ বেশ কিছু দৃশ্যে ছিলেন কারিনা কাপুর। ছবিটি পরিচালনা করেছেন সন্তোষ সিভান।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *