মিলানের মাঠে দুর্দান্ত রোনালদোকে দেখার প্রত্যাশা ক্যাপেলোর

স্পোর্টস ডেস্ক >> রবিবার সান সিরোয় জুভেন্টাসকে স্বাগত জানাবে এসি মিলান। দুই দলেরই সাবেক কোচ ও খেলোয়াড় ফ্যাবিও ক্যাপেলোর প্রত্যাশা, সিরি এ’র অন্যতম বড় ম্যাচে দারুণ ছাপ রাখবেন ক্রিস্তিয়ানো রোনালদো।

দুই ঐতিহ্যবাহী ক্লাব এদিন মুখোমুখি হচ্ছে ভিন্ন অভিজ্ঞতা নিয়ে। লিগে ১১ ম্যাচ অপরাজিত থেকে শীর্ষে জুভেন্টাস, ১০টি জয় আর ড্র একটি। ছয়টি জয়, দুই হার ও তিন ড্রয়ে চতুর্থ মিলান।

 

জুভেন্টাসের দারুণ পথচলায় বড় ভূমিকা রেখেছেন রোনালদো। ১০ ম্যাচ খেলে ৭ গোল ও ৫টি অ্যাসিস্ট পর্তুগিজ তারকার। মিলানের বিপক্ষে তাকে নিয়ে ক্যাপেলোর প্রত্যাশা, ‘আমি দারুণ কিছুর প্রত্যাশা করছি সবচেয়ে আকাঙ্ক্ষিত খেলোয়াড় ক্রিস্তিয়ানো রোনালদোর কাছ থেকে।’

 

মিলানের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে সবশেষ ম্যাচে জুভেন্টাস হেরে গেছে। চ্যাম্পিয়নস লিগে গত সপ্তাহে ম্যানইউ তুরিনে তাদের হারিয়েছে ২-১ গোলে। তারপরও জুভেন্টাস ফেভারিট হয়ে সান সিরোয় নামবে মনে করেন ক্যাপেলো। ইতালিয়ান কোচের বিশ্বাস, সাবেক ক্লাবের বিপক্ষে হুমকি হয়ে দাঁড়াবেন গনসালো হিগুয়েইন।

 

ক্যাপেলো বলেন, ‘হার সত্ত্বেও জুভেন্টাস সান সিরোয় শক্তিতে এগিয়ে। আমি ম্যাক্স অ্যালেগ্রির দলে কোনও সমস্যা দেখছি না। অনেকভাবে এটা দারুণ খেলা হতে যাচ্ছে। মিলানের কয়েকজন খেলোয়াড় আছে যারা জুভেন্টাসের জন্য সমস্যা তৈরি করবে। বিশেষ করে সুসো ও গনসালো হিগুয়েইন, যদি সে ঠিকমতো সেরে ওঠে।’ গোল ডটকম

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *