একজনের বিয়েতে বিখ্যাত খেলোয়াড়, আরেকজনের রাজপুত্র

বিনোদন ডেস্ক >>বছরের শেষ দিকে এসে বিয়ের ধুম পড়েছে বলিউডে। ইতিমধ্যে বিয়ের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আসছে ১৪ ও ১৫ নভেম্বর গাঁটছড়া বাঁধবেন দু’জন। সম্প্রতি এক যৌথ বিবৃতিতে তাঁরা এমন ঘোষণা দেন। তাঁদের পাশাপাশি চলছে আরেক বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের গুঞ্জনও। চলতি বছরের ৩০ নভেম্বর নাকি যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন করবেন প্রিয়াঙ্কা। এছাড়া জনপ্রিয় কৌতুক অভিনেতা কপিল শর্মাও বিয়ে করছেন ডিসেম্বরে।

 

তবে দুই সুপারস্টার দীপিকা ও প্রিয়াঙ্কার বিয়ের খবরে অনেকটাই ঢাকা পড়ে গেছে কপিল শর্মার বিয়ের খবর। কারণ ইতিমধ্যে দু’জনের বিয়ের ভেন্যু, খাবার এবং অতিথিদের তালিকা নিয়ে নানান গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এসব নিয়ে নাকি তাঁদের দু’জনের মধ্যে এক ধরনের মনস্তাত্ত্বিক প্রতিদ্বন্দ্বিতাও চলছে। অর্থাৎ, বিয়ের ইউনিক আয়োজন উপহার দিয়ে একে অপরকে ছাড়িয়ে যাওয়ার লড়াই।

 

জানা যায়, দীপিকার বিয়ের ভেন্যু ইতালিতে হলেও ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা করছেন দেশেই। তাঁরা বিয়ের আনুষ্ঠানিকতা নাকি হবে রাজস্থানের পর্যটন কেন্দ্র উমেদ ভবন প্যালেসে। আবার প্রিয়াঙ্কার বিয়ের দিনই নাকি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন দীপিকা।

 

অতিথি আয়জনেও শোনা যায় একে অপরকে টেক্কা দেওয়ার খবর। দীপিকা-রণবীরের বিয়েতে মার্কিন সংগীত তারকা ম্যাডোনা ও এলটন জন উপস্থিত থাকবেন বলে খবর প্রকাশিত। এছাড়া জার্মান ফুটবল তারকা মেসুত ওজিলকেও নাকি দেখা যেতে পারে বিয়েতে। কারণ রণবীর ওজিলের গুণমুগ্ধ। নিজের প্রিয় ক্লাব আর্সেনালে গিয়ে ওজিলের সঙ্গে দেখাও করে এসেছেন রণবীর। সেই সূত্রে ওজিলের সঙ্গে তাঁর একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে। বিয়েতে ওজিলের আসার গুঞ্জন ছড়িয়ে পড়েছে তাঁর একটি টুইটার পোস্টকে কেন্দ্র করে। সম্প্রতি এক টুইট বার্তায় ওজিল শিগগিরই ভারতে এসে রণবীরের সঙ্গে দেখা করার আশা প্রকাশ করেন।

 

এদিকে অতিথি আপ্যায়নে দীপিকাকে অনেকটাই ছাড়িয়ে গেছেন  প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর বিয়েতে নাকি স্বয়ং ব্রিটিশ রাজপুত্রের আগমন ঘটবে। রাজপুত্র প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মর্কেল প্রিয়াঙ্কার বান্ধবী। তাঁদের বিয়তেও উপস্থিত ছিলেন তিনি। সেই সূত্রে রাজপরিবারের সঙ্গে বেশ সুসম্পর্ক গড়ে উঠেছে প্রিয়াঙ্কার।

 

সবমিলিয়ে বিয়ের আয়োজন নিয়ে প্রিয়াঙ্কা দীপিকার এই প্রতিযোগিতাকে এক ধরনের ঠাণ্ডা লড়াই বলছেন অনেকে। ঠিক যেমনটি দেখা যায় নিজেদের সিনেমার ক্ষেত্রে।

 

সূত্রঃ টাইমস নাউ ও ডেকান ক্রনিকেল

Please follow and like us:
RSS
Facebook
Facebook
Google+
http://sangbadkantho.com/2018/10/%e0%a6%8f%e0%a6%95%e0%a6%9c%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%96%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a4-%e0%a6%96%e0%a7%87/
Twitter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *